নবী কারিমের (সঃ) শেষ কথা এটি পড়ুন দয়া করে, উপেক্ষা করবেন না।

নবী কারিমের (সঃ) শেষ কথা এটি পড়ুন দয়া করে, উপেক্ষা করবেন না।

 নবী কারিমের (সঃ) শেষ কথা এটি পড়ুন দয়া করে, উপেক্ষা করবেন না।

 হঠাৎ একজন লোক এসেছিল, সে বলল সালাম।  'আমি আসতে পারি

 ভিতরে?'  তিনি জিজ্ঞাসা করলেন।  কিন্তু ফাতিমাহ (রাধী আল্লাল্লাহু তা'আলগ আনহা) তা করেনি তাকে ঘরে ঢুকতে দেননি 'আমি দুঃখিত, আমার বাবা অসুস্থ,' বললেন

 ফাতেমাঃ দরজা বন্ধ। সে তার বাবার কাছে ফিরে গেল যিনি তার চোখ খুলেছিলেন এবং ফাতিমাহ (রাধী আল্লাল্লাহু তায়ালা না) জিজ্ঞাসা করলেন, 'উনি কে ছিলেন, আমার কন্যা? 'জানি না বাবা।  এটি আমার জন্য প্রথমবার ছিল তাকে, 'ফাতিমাহ (রাধী আল্লায়হু তায়ালা নাহ) আস্তে করে বললেন। তারপরে, রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াশালাম) তার দিকে তাকালেন কাঁপানো রূপের সাথে কন্যা, যেন সে মনে করিয়ে দিতে চায় তার মেয়ের মুখের প্রতিটি অংশ সম্পর্কে।'একটা জিনিস জেনে নিন!  তিনিই অস্থায়ী আনন্দ মুছে ফেলেন;যিনি বিশ্বের সাহচর্য পৃথক।  তিনি মৃত্যুর ফেরেশতা, 'রাসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি) বলেছেন।ফাতিমাহ (রাধী আল্লাল্লাহু তায়ালা আনহা) তার কান্নার বোমাটি বহন করেছিল।মৃত্যুর দেবদূত তাঁর দিকে এগিয়ে এলেন, কিন্তু রসুলুল্লাহ (শুয়েছিলেন)আলাহু আলাইহি ওয়াশালাম) জিব্রিল কেন জিজ্ঞাসা করলেন? (আলাইহিসালাম) তাঁর সাথে আসে নি।  তারপরে, জিব্রিল(আলাইহিসালাম) ডাকা হয়েছিল।

 জিব্রিল (আলাইহিসলাম) আত্মাকে স্বাগত জানাতে আকাশে প্রস্তুত ছিল হাবিবুল্লাহ এবং পৃথিবীর নেতা।  'হে জিব্রিল, আমার অধিকার সম্পর্কে আমাকে ব্যাখ্যা কর।  রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াছালাম) দুর্বল কণ্ঠে জিজ্ঞাসা করলেন।

 'আকাশের দরজা খুলে গেছে, ফেরেশতারা অপেক্ষা করছে সমস্ত জান্নাট খোলে আপনার জন্য অপেক্ষা করছে,' জিব্রিল (আলাইহিসালাম) বললেন।তবে বাস্তবে এসব কিছুই রসুলুল্লাহকে (সুল্লাল্লাহু আলাইহি) করেনি স্বস্তি থেকে মুক্তি, তার চোখ তখনও উদ্বেগ পূর্ণ ছিল। 'আপনি এই সংবাদ শুনে খুশি নন?'  জিব্রিল  (আলাইহিসালাম) উনাকে জিজ্ঞাসা করলেন। রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াছালাম) দুর্বল কণ্ঠে জিজ্ঞাসা করলেন।'ভবিষ্যতে আমার উম্মতের ভাগ্য সম্পর্কে বলুন?' 'দুশ্চিন্তা করবেন না, হে আল্লাহ রসুল (সুল্লাল্লাহু আলাইহি ওয়াসালসাম)।  আমি আল্লাহকে বলতে শুনেছি: 'আমি প্রত্যেকের জন্য জান্নাতকে হারাম বানিয়েছি এক, মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ব্যতীত জব্রিল (আলাইহিসালাম) বলেছিলেন যে এর অভ্যন্তরে যারা আছেন,

 এটি আরও ঘনিষ্ঠ হয়ে উঠল, সময়,মালাইকাত ইজরাইল (আলাইহিসালাম) তার কাজটি করার জন্য।আস্তে আস্তে, রাসুলুল্লাহর (সুল্লাল্লাহু আলাইহি ওয়াশালাম) আত্মা ছিল টানা. মনে হচ্ছিল রসুলুল্লাহর (সুল্লাল্লাহু আলাইহি) লাশ ওয়াসসালাম) ঘামে পূর্ণ ছিল;  তার ঘাড়ের স্নায়ু হয়ে গেল টাইট 'জিব্রিল (আলাইহিসালাম), এই সাকারাতুল মৈত্রী কত বেদনাদায়ক!' রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াসালসাম) হাহাকার করলেন আস্তে আস্তে  ফাতিমাহ (রাধী আল্লাল্লাহু তায়ালা আনহ) চোখ বন্ধ করে রেখেছিলেন, আলী (রাধী)  আল্লাল্লাহু তায়ালা আনহো) গভীরভাবে এবং জিব্রিলের কাছে তাঁর পাশে বসেছিলেন (আলাইহিসালাম) মুখ ফিরিয়ে নিল। 'আমি কি তোমার কাছে তিরস্কার করি যে তুমি মুখ ফিরিয়েছ ও? জিব্রিল? '(আলাইহিসালাম) রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম)  ডেলিভারার জিজ্ঞাসাওয়াহে। 'কে হ'ল যে তার মধ্যে হাবিবুল্লাহকে দেখতে পেল? শকরাতুলের অবস্থা মাট, 'জিব্রিল (আলাইহিসালাম) ড। 

কিছুক্ষণের জন্য নয়, রসুলুল্লাহ (সুল্লাল্লাহু আলাইহি ওয়াশালাম)  অসহনীয় ব্যথার কারণে কর্কশ উচ্চারণ করলেন।  'হে আল্লাহ, এই সাকারাতুল মাট কত মহান। এই সমস্ত যন্ত্রণা আমাকে দাও, আমার লোকদের কাছে দিও না। ' রসুলুল্লাহ (সুল্লাহু আলাইহি ওয়াশালাম) এর দেহ হয়ে গেল ঠান্ডা, তার পা এবং বুক আর সরানো হয়নি।  তার ঠোট স্পন্দিত যেন সে কিছু বলতে চায়, আলী (রাধী আল্লালু) তাআলা আনহো তাঁর কানটি রাসুলুল্লাহ (সুল্লাহু আলাইহি) -এর নিকটে নিয়ে গিয়েছিল (ওয়াসসালাম)।

 'উশিউকুম বিস শালতি, ওয়া মা মালাকাত আইমনুকু - নিন সালাত যত্ন এবং দুর্বল মানুষদের মধ্যে যত্ন নিন আপনি.' ঘরের বাইরে চিৎকার করছিল একে অপরকে, সাহাবাহ একে অপরকে ধরেছিল। ফাতিমাহ (রাধী আল্লাল্লাহু তায়ালানহা) তার সাথে মুখ বন্ধ করে দিলেন হাত এবং, আবার, আলী (রাধী আল্লাহু ta'ala anho) তার কান গ্রহণ রসুলুল্লাহর মুখের কাছে যা নীলাভ হয়ে উঠল।

 'উম্মতি, উম্মতি, উম্মতি?'  - 'আমার লোক, আমার লোক, আমার লোক  আর সম্ভ্রান্ত মানুষের জীবন শেষ হয়ে গেল।আমরা কি তার মতো একে অপরকে ভালবাসতে পারি?

 আল্লাহুম্মা সালাতে আলা মুহাম্মাদ ওয়া বারিক ওয়া সালিম 'আলাইহি। রসুলুল্লাহর (সুল্লাল্লাহু আলাইহি ওয়াশালাম) প্রেম কত গভীর

আমাদেরকে.আপনি যদি মুসলমান পড়েন তবে এই প্রেমটি আসল  আমরা কেন মসজিদে ঘুমোই কিন্তু পার্টিতে জাগ্রত থাকি?  আল্লাহর সাথে কথা বলা এত কঠিন তবে গসিপ করা এত সহজ কেন? ঈশ্বরীয় পাঠ্য বার্তাটিকে উপেক্ষা করা কিন্তু দুষ্টুগুলিকে পুনরায় পাঠানো কেন এত সহজ? আপনি কি এটি আপনার বন্ধুদের কাছে পাঠাতে যাচ্ছেন বা আপনি এড়িয়ে যাচ্ছেন?

 আল্লাহ বলেছেন: "আপনি যদি আপনার বন্ধুদের সামনে আমাকে অস্বীকার করেন, তবে কিয়ামতের দিন আমি আপনাকে অস্বীকার করব" যদি প্রতিটি মুসলমান এখন 3 বার আস্তাগিফিরুল্লাহ ওয়া আতুবু ইলাইহ বলে এবং এটিকে এগিয়ে দেয়, কয়েক সেকেন্ডের মধ্যে বিলিয়ন এটি বলে ফেলবে।  আপনার কাছে কিছু শিথিল হয়নি তাই পাস করুন ..আপনি যখন আযান শোনেন ঠিক ততক্ষণে আপনার ফোনের বেজে উঠার সময় শুনুন। কুরআন সাবধানে পড়ুন, যেমন আপনি আপনার পাঠটি পড়েন। আল্লাহকে ভয় কর, যেমন তোমরা মৃত্যুকে ভয় কর মৃত্যুর কথা স্মরণ কর, যেমন তোমার নাম মনে আছে প্রতিটি প্রার্থনার জন্য কত মিনিট সময় লাগে?

এটাকে চিন্তা করে দেখি আমাদের কি আল্লাহর জন্য সত্যই সময় আছে?

 80% লোক এই বার্তাটি ফরোয়ার্ড করবেন না, আমি আশা করি আপনি এটি করবেন।

 কিয়ামতের লক্ষণ ... ..

  •  - সমকামিতা
  •  - লোকেরা অন্যের পূর্বপুরুষদের সম্পর্কে খারাপ কথা বলে
  •  - এমন পোশাক যা শরীরের বেশিরভাগ অংশকে প্রদর্শন করে
  •  - আকাশে আর কোনও তারা নেই
  •  - লোক নিখোঁজ
  •  - উঁচু ভবন
  •  - ইমাম মাহদীর উপস্থিতি।  
  •  - দাজ্জাল উপস্থিতি.
  •  - হযরত ঈসা (আ।) এর আগমন।
  •  - ইয়াজুজ মাজুজীর উপস্থিতি্ম।
  •  - পশ্চিম থেকে সূর্যের উত্থান যার পরে ক্ষমার দরজা বন্ধ হয়ে যাবে
  •  - দাববত আল-আর্ড ভূমি থেকে উত্থিত হবে এবং সমস্ত সত্য মুসলমানকে চিহ্নিত করবে
  •  - 40 দিনের কুয়াশা, যা সমস্ত সত্য বিশ্বাসীকে হত্যা করবে যাতে তাদের অন্যান্য চিহ্নগুলি অনুভব করতে না হয়।
  •  - একটি বিশাল অগ্নিকাণ্ড ধ্বংসের কারণ হবে।
  •  - কাবা ধ্বংস।
  •  - কুরআনে লেখা বিলুপ্ত হবে।
  •  - শিঙাটি প্রথমবারের মতো ফুঁকানো হবে এবং সমস্ত প্রাণী এবং কাফির মারা যাবে এবং সমস্ত পর্বত এবং বিল্ডিং ভেঙে পড়বে।
  •  দ্বিতীয়বারের মতো তূরী বাজানো হবে আল্লাহর সমস্ত সৃষ্টি তাদের বিচারের জন্য আরাফাতের সমভূমিতে পুনরুত্থিত হবে এবং মিলিত হবে।
  •  - সূর্য পৃথিবীর সাথে নিজেকে কমিয়ে দেবে 
  •  আমাদের নবী (সঃ)  বলেছেন, 'যে কেহ এই সংবাদ দেয়।  অন্য কারও কাছে, আমি কিয়ামতের দিন তার জন্য জান্নাতে জায়গা করে দেব ...।

আরও পড়ুন, 

 মহানবী (সঃ) বাণী-যদি চরিত্রের এই কতিপয় খারাপ দিক ও দোষ গুলো ছেরে দেন তাহলে আপনি জান্নতে  যেতে পারবেনঃ-

Reactions

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ